সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন

সখিপুরে এক মণ গাঁজাসহ পাঁচ ব্যবসায়ী গ্রেপ্তার

  • আপডেট : শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪

বিশেষ প্রতিনিধি;

টাঙ্গাইলের সখিপুরে এক মণ গাঁজাসহ পাঁচ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে সখিপুর থানা পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলার কচুয়া বাজার সংলগ্ন কাজী অফিসের সামনে একটি ভাড়া বাসা থেকে গোপন সংবাদের ভিত্তিতে এসব মাদকদ্রব্য ও একজন পুরুষসহ চারজন মহিলাকে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ ।

গ্রেপ্তারকৃতরা হলেন,বাঘেরহাটের দেওবাড়ী উপজেলার দশআনি গ্রামের খবির সরদারের মেয়ে মমতাজ বেগম(৫৩),গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার গেদারিপুর গ্রামের সিরাজুলের মেয়ে শিরিনা বেগম(৪৬),নরসিংদীর করিম উপজেলার শ্রীনগর গ্রামের কালুর মেয়ে পারুল বেগম (৫০),শরীয়তপুরের মুরিয়া উপজেলার নুনসিন গ্রামের ছলিম উদ্দিনের মেয়ে রোকেয়া( ৫২),গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নুনতলা ছানোয়ার হোসেনের ছেলে রাজু মিয়া(২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাসখানেক আগে এ এলাকায় দিনমজুরের কাজ করবার কথা বলে বাসাটি এসব মাদক ব্যবসায়ীরা ভাড়া নেয়। মাদক ব্যবসার জন্য নিরাপদ স্থান মনে করে, সকলের অজান্তে তারা উপজেলার বিভিন্ন জায়গায় মাদক পাচার করে আসছিল।

এ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারের জন্য থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল মিয়া বলেন, এলাকায় অপরিচিত লোক নানা কৌশলে অপকর্মে জড়িত থাকে।

সখিপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান বলেন, দিন মজুরের কথা বলে বাসা ভাড়া নিয়ে দেশের বিভিন্ন জায়গায় থেকে মাদকদ্রব্য এনে উপজেলার বিভিন্ন জায়গায় বিক্রি করতো। গোপন সংবাদের ভিত্তিতে আজ ১ মণ গাঁজাসহ ৫জনকে গ্রেপ্তার করি। তিনি বলেন, খোঁজ নিয়ে জানা গেছে তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme