বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

সখিপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় সহসভাপতি ঋণের দায়ে গ্রেফতার

  • আপডেট : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

 

বিশেষ প্রতিনিধি;

টাঙ্গাইলের সখিপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের চকপাড়া গ্রামের কাজী সিরাজুল ইসলাম ছেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির (বহিষ্কৃত) ভাইস চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকী (৬৫)কে গ্রেফতার করেছে সখিপুর থানা পুলিশ।

শনিবার (২১অক্টোবর) সকাল আনুমানিক ১০টার দিকে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে সখিপুরে সীমান্ত এলাকার তক্তাচালা থেকে ঋণের দায়ে ব্যাংকের করা ২ মামলায় সাজাপ্রাপ্ত সাবেক জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতাকে গ্রেফতার করা হয়।

মামলার বিবরণে জানা যায়,এস আই মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকায় করা একটি ৩৫ লক্ষ অন্যটি ২৫ লক্ষ টাকার অর্থ কেলেঙ্কারির মামলায় গ্রেফতার করে। ঐ দুটি মামলায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নেতা কাজী আশরাফ সিদ্দিকীর ৬ মাস করে সাজা দেওয়া হয়েছিল।

এবিষয়ে সখিপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান  সাজাপ্রাপ্ত আসামির গ্রেফতার বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনি ঢাকায় করা দুটি মামলায় সাজাপ্রাপ্ত ছিলেন। তিনি আরও জানান, গ্রেফতার শেষে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

টাঙ্গাইলের সখিপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের চকপাড়া গ্রামের কাজী সিরাজুল ইসলামের ছেলে কাজী আশরাফ সিদ্দিকী।

বিগত ১৮ সনের বিতর্কিত নির্বাচনে তিনি টাঙ্গাইল ০৮ সখীপুর – বাসাইল আসন থেকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

এ বিষয়ে সখিপুর উপজেলা জাতীয় পার্টির কয়েকজন নেতা বলেন,কাজী আশরাফ সিদ্দিকী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বিগত ইং ২০২১ সনে জাতীয় পার্টি থেকে বহিষ্কার হন। এরপর অনেক দেনদরবার করে বিগত মাস দুই-তিনেক আগে দল তাকে সাধারণ ক্ষমা করে পূনরায় দলের কেন্দ্রীয় কমিটির ভাইসচেয়ারম্যান হিসেবে নিযুক্ত করেন । খোদ জাতীয় পার্টি সখিপুর উপজেলা শাখার বৃহৎ একটি অংশ তাকে এখনও মেনে নিতে পারেননি বলেও নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নেতা জানান।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme