শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

সখিপুর সামিয়া হত্যার ৩ সপ্তাহ পর হত্যার রহস্য ও হত্যাকারী গ্রেফতার

  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

বিশেষ প্রতিনিধি;

২৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) টাঙ্গালের সখিপুর চাঞ্চল্যকর শিশু সামিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের লোমহর্সক কাহিনী সাংবাদিকদের কাছে বর্ননা করেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। ঘটনার বিবরণে প্রকাশ গত ৬ সেপ্টেম্বর (বুধবার) অপহরণ হয় তৃতীয় শ্রেণির শিক্ষার্থী সামিয়া (৯)। অপহরণের ২দিন পর  শুক্রবার দুপুর ১টায় বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে বনের ভেতর একটি ড্রেন থেকে তার লাশ উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার এ ঘটনায় ওই ছাত্রীর বাবা রঞ্জু মিয়া সখিপুর থানায় মামলা করেন। জানা গেছে, সামিয়া উপজেলার দাড়িয়াপুর গ্রামের রঞ্জু মিয়ার মেয়ে এবং দাড়িয়াপুর মাঝিরচালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। সূত্রে জানা গেছে, বুধবার (৬ সেপ্টম্বর) সকাল ৭টায় ওই ছাত্রী বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথের কাছে প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়া শেষ হলে সহপাঠীদের সাথে বাড়ি ফেরার উদ্দেশ্যে বের হয়। পথে একটি দোকানে সহপাঠীরা কেনাকাটা করতে দাঁড়ালে সে একাই বাড়ির উদ্দেশে রওনা হয়। এদিকে বাড়ি ফিরতে বিলম্ব হওয়ায় মা রুপা বেগম শিক্ষককে ফোন দিয়ে জানতে পারেন তার মেয়ে অনেক আগেই চলে গেছে। পরে মা মেয়েকে খুঁজতে বের হলে বাড়ির কাছাকাছি একটি স্থানে মেয়ের ব্যবহৃত জুতা পড়ে থাকতে দেখেন। এর কিছুক্ষণ পর তার মোবাইল ফোনে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে একটি অডিওবার্তা আসে। অডিওবার্তায় বলা হয়, আসসালামু আলাইকুম। আপনার মেয়ে ভালো আছে টাঙ্গাইলে আছে, আজকের মধ্যে পাঁচ লাখ টাকা দিলে মেয়ে পাবেন। বিষয়টি পুলিশ ও এলাকার কাউকে জানাবেন না। জানালে আপনার মেয়ের ক্ষতি হবে। গত (৬ সেপ্টেম্বর) শুক্রবার পাশের একটি বনের ভেতর ড্রেনের মধ্যে মাটি চাপা দেয়া লাশটি উদ্ধার করে সখিপুর থানা পুলিশ।

উক্ত ঘটনাটি লোমহর্সক এবং চাঞ্চলকর হওয়ায় টাঙ্গাইল জেলার পুলিশ সুপার এর নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্),টাঙ্গাইল এর সার্বিক তত্ত¡াবধানে ত্রæত মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করার জন্য ডিবি,টাঙ্গাইল ও সখিপুর এর সমন্বয়ে একটি চৌকস টিম নিরন্তর প্রচেষ্টা চালিয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনার রহস্য উদঘাটন করে। মামলার ঘটনার সাথে জড়িত ব্যক্তির অবস্থান সনাক্ত পূর্বক দাড়িয়াপুর উত্তর পাড়ার আনোয়ার হোসেনের পুত্র মোঃ সাব্বির মিয়াকে অদ্য ২৮ সেপ্টম্বর গ্রেফতার করা হয়।

ব্রিফকালে জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন- গ্রেফতার কৃত সাব্বির প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। উক্ত আসামী সাব্বির মাঝে মধ্যেই মাদক গ্রহণ করে এবং সে ঋণগ্রস্থ, ঋণের টাকার চাপেই সে সামিয়াকে অপহরণ করে হত্যা করেছে বলে সে জানায়। উক্ত আসামীকে বিচারার্থে বিজ্ঞ আদালতে পাঠানোর কার্যক্রম প্রক্রিয়াধীন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme