শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

সখিপুরে স্ত্রীকে হত্যার দায়ে ৯ মাস পর স্বামী গ্রেপ্তার

  • আপডেট : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

সখিপুরে স্ত্রীকে হত্যার দায়ে ৯ মাস পর স্বামী গ্রেপ্তার

স্টাফ রিপোটার্স

টাঙ্গাইলের সখিপুরে গৃহবধূ সাহিদা বেগমকে (৪০) হত্যার ঘটনায় তাঁর স্বামী সোনা মিয়াকে (৫২) গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যার ৯ মাস পর আজ মঙ্গলবার সকালে সাভারের ধামরাই এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। সখিপুর থানার ওসি (তদন্ত) মো. সালাউদ্দিন এ তথ্য জানান।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ১৯ নভেম্বর সকালে উপজেলার কৈয়ামধু গ্রামের বাসিন্দা সোনা মিয়া তাঁর স্ত্রী সাহিদাকে নিয়ে লাকড়ি কাটতে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে দেওবাড়ি বনে যান। সেখানে দুজনের কথা-কাটাকাটির একপর্যায়ে সোনা মিয়া দা দিয়ে সাহিদাকে এলোপাথাড়ি কুপিয়ে ক্ষতবিক্ষত করে ফেলে রেখে পালিয়ে যান।

এ সময় মাথার মগজ ও ভুঁড়ি বের হয়ে ঘটনাস্থলেই সাহিদার মৃত্যু হয়। ঘটনার পর থেকেই সোনা মিয়া পলাতক ছিলেন। সোনা মিয়া উপজেলার কৈয়ামধু গ্রামের কারিগরপাড়া এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে। এ ঘটনায় সাহিদার বড় ভাই হাফেজ আলী বাদী হয়ে সখিপুর থানায় মামলা করেন।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা সখিপুর থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে পুলিশ সোনা মিয়াকে খুঁজে বেড়াচ্ছিল। উক্ত মামলার ঘটনাটি লোমহর্ষক এবং চাঞ্চল্যকর হওয়ায় টাঙ্গাইল জেলার পুলিশ সুপারএর নির্দেশনায় দ্রুত মামলার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করার জন্য সখিপুর থানা পুলিশ ও ডিবি,টাঙ্গাইল এর সমন্বয়ে একটি চৌকস পুলিশ টিম  নিরন্তর প্রচেষ্ঠা চালিয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঘটনার রহস্য উদঘাটন করে। উক্ত মামলার সাথে জড়িত সোনা মিয়ার অবস্থান সনাক্ত করে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ মঙ্গলবার সকালে সাভারের ধামরাই এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

 

 

 

 

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme