শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

স্বাধীনতার ৫২ বছর পরে পাকা রাস্তা পেয়ে এমপিকে গণসংবর্ধনা

  • আপডেট : মঙ্গলবার, ২ মে, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:

টাঙ্গাইলের সখিপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের কাকড়াজান-নোয়ালীচালা সড়ক উদ্বোধন উপলক্ষে জনসভায় এলাকাবাসী ও কনক মিলন ক্লাবের যৌথ উদ্যোগে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল ০৮ (বাসাইল সখিপুর) এর সাংসদ বীর মুক্তিযোদ্ধা এড. জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) এমপি কে গণসংবর্ধনা দিয়েছেন। আজ (০২ মে) বিকেলে কাকড়াজান নোয়ালীচালা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। জানা যায়,উপজেলার ০১ নং কাকড়াজান ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের কাকড়াজান, নোয়ালীচালা ও চালা সরাই গ্রামের মানুষ স্বাধীনতার ৫২ বছর পেরিয়ে গেলেও শুধু পাকা রাস্তার অভাবে তাদের জনজীবনে দুর্ভোগ সৃষ্টি হচ্ছিল। দীর্ঘ প্রতিক্ষার পর স্থানীয় চেয়ারম্যান দুলাল হোসেন এ বিষয়টি নজরে আনলে কাকড়াজান ইউপির কাকড়াজান চালা সরাই হতে নোয়ালীচালা পর্যন্ত হেরিং বোন বন্ড (এইচ বিবি)করণ প্রকল্পের ১ হাজার মিটার পাকা রাস্তার শুভ উদ্বোধন করেন এমপি। রাস্তা উদ্বোধন শেষে এলাকাবাসী ও কনক মিলন ক্লাবের আয়োজনে প্রধান অতিথি হিসেবে জনসভায় যোগ দেন এমপি জোয়াহেরুল ইসলাম। এসময় তিনি বর্তমান সরকারের ভিষণ বাস্তবায়নে “গ্রাম হবে শহর “তার ধারাবাহিকতা রক্ষায় কাজ করে যাবেন এমন মন্তব্যে কোন রাস্তাই আর কাঁচা থাকবে না বলে অনুষ্ঠানে প্রতিশ্রুতি দেন।

 অনুষ্ঠানে ০১ নং কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন দুলাল এর সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সখিপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রকৌশলী ফারজানা আলম,সখিপুর পৌর সভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, চর্চাপদ গবেষক প্রফেসর আলীম মাহমুদ, সখিপুর উপজেলা পি.আই.ও তাহমিনা আক্তার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান শরীফ পান্না,যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতিকুর রহমান আতোয়ার ও জেলা পরিষদ সদস্য আনোয়ার তালুকদার।

এছাড়াও অন্যান্যেরমধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম খান,ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ রুহুল আমীন সিদ্দিকী,আইন বিষয়ক সম্পাদক এড.ফজলুল হক আকাশ,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছলেমা খাতুন,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান তাহমিনা আক্তার মিনা,গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড.আনোয়ার হোসেন,দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনসারুল হক আসিফ,বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূরে আলম মুক্তা, বহেড়াতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ হোসেন,মোঃ নবু,সখীপুর উপজেলা যুবলীগের সিঃ যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ।

এছাড়াও উক্ত ৭ নং ওয়ার্ডের মেম্বার মোঃ শহীদুল ইসলাম শহীদ ও বিভিন্ন ওয়ার্ডের মেম্বারগণ,কাকড়াজান ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগসহ প্রায় তিন হাজার জনসাধারণ উপস্থিত ছিলেন। এদিকে ‘যে গ্রামের নামে কাকড়াজান ইউনিয়ন,সেই সুবিধাবঞ্চিত গ্রামের মানুষ স্বাধীনতার ৫২ বছর পরে পাকা রাস্তা পেয়ে এমপি জোয়াহেরকে পুনরায় এমপি হিসেবে পেতে নৌকার পক্ষে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবে এমন প্রতিশ্রুতি দেন উপস্থিত জনতা। স্থানীয় চেয়ারম্যান দুলাল হোসেন বলেন,এমপি তার কথা রেখেছেন তিনি আমাদের অবহেলিত ও সুবিধাবঞ্চিত ৪ টি গ্রামের মানুষের জন দুর্ভোগ নিরসন করে পাকা রাস্তা করে দিয়েছেন,আমরা আমাদের কথা রাখবো,আগামীর ভোট নৌকার পক্ষেই হবে ইনশাআল্লাহ।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme