শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

সখিপুর উপজেলা রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটি গঠন

  • আপডেট : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার্:

টাঙ্গাইলের সখিপুর উপজেলা কার্যালয়ে সকালে জরুরী সভা আহ্বান করে সকল সদস্যদের উপস্থিতিতে মোঃ শরিফুল ইসলামকে সভাপতি ও মোঃ আঃ লতিফ মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (২৭মার্চ) সকাল ১১টার  দিকে সখিপুর উপজেলা গেট সংলগ্ন লুৎফর প্লাজায় রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে দীর্ঘ সময় আলোচনা করে দৈনিক ইনকিলাব পত্রিকার সখিপুর উপজেলা প্রতিনিধি মোঃ শরিফুল ইসলামকে সভাপতি ও দৈনিক আমার বার্তা ও দৈনিক সকালের সময় সখিপুর উপজেলা প্রতিনিধি  এবং একাত্তরের রণাঙ্গন  অনলাইন   পত্রিকার প্রকাশক ও সম্পাদক   মোঃ আঃ লতিফ মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এ সময় উপস্থিত বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকার প্রতিনিধিদের সমন্বয় করে একটি কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। এতে মোঃ মতিউর রহমান ভূঞা (আমাদের নতুন সময়) সাদিক বিল্পব (দৈনিক ভোরের বাণী) সহ-সভাপতি, আহমেদ সাজু (দৈনিক প্রতিদিনের কাগজ) সবুজ খান (দৈনিক ডেলটা টাইমস)যুগ্ম সাধারণ সম্পাদক,এম জাকির হোসেন (নয়া দিগন্ত) সাংগঠনিক সম্পাদক, আলমগীর হোসেন (আলোকিত প্রতিদিন) কোষাধ্যক্ষ, দৈনিক প্রভাতী খবরের উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলামকে প্রচার ও প্রকাশনা, মোশারফ হোসেন ( দৈনিক গণমানুষের আওয়াজ) দপ্তর, খান আহমেদ হৃদয় পাশা (দৈনিক আই বার্তা) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, সম্মানিত সদস্য হিসেবে  মো.কামাল হোসেন (দৈনিক ভোরের ডাক),ইলিয়াস কাশেম (দৈনিক জনবাণী),মোঃ কামরুল হাসান (দৈনিক তৃতীয় মাত্রা), ফায়জুল ইসলাম (দৈনিক দেশের কণ্ঠ) রহমতুল্লাহ (দৈনিক মুক্ত খবর) শাহজালাল (দৈনিক  যুগ-যুগান্তর), নার্গিস আক্তার কে (দৈনিক নতুন বাজার) ঘোষণা করা হয়।

এ বিষয়ে সভা শেষে উপস্থিত সকল সদস্যগণ প্রতিশ্রæতি দেন, আগামীতে আরও ঐক্যবদ্ধ হয়ে বস্তনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পাঠকের মাঝে উপস্থাপন করা হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme