বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

সখিপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদযাপন

  • আপডেট : বুধবার, ৯ নভেম্বর, ২০২২

সখিপুর, প্রতিনিধি;

“উদ্ভাবনী জয় উল্লাসে স্মার্ট বাংলাদেশ” এ স্লোগানে টাঙ্গাইলের সখিপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) সখিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল ১০ টায় উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ এবং বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান অংশ গ্রহণের মাধ্যমে দিন ব্যাপী এ মেলায় অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম এ মেলার সভাপতিত্ব করেন।

এছাড়াও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকিয়া সুলতানা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ঝিল্লুর রহমান আনম, প্রেসক্লাবের সাবেক সভাপতি শাকিল আনোয়ার, একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন, মৎস্য কর্মকর্তা সমীরণ কুমার সাহা, উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকিয়া জান্নাত বিথীসহ স্কুল-কলেজের শিক্ষকমণ্ডলী ও ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সরকারি মুজিব কলেজ, বিএএফ শাহীন স্কুল এন্ড কলেজ, সখিপুর পিএম পাইলট মডেল স্কুল এন্ড কলেজ, সখিপুর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়, সূর্য তরুণ শিক্ষাঙ্গন স্কুল এন্ড কলেজ, বড়চওনা উচ্চ বিদ্যালয়, কালিদাস কলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়, নলুয়া বাছেদ খান উচ্চ বিদ্যালয়সহ অন্যান্য প্রতিষ্ঠান ও কার্যালয় তাদের পেজেন্টেশন স্টলে প্রদর্শন করেন।

অনুষ্ঠান শেষে কুইজ প্রতিযোগিতা, বিজ্ঞান অলিম্পিয়াড, স্টলে পেজেন্টেশন প্রদর্শনীতে বিজয়ীদের মধ্য পুরস্কার বিতরণ করা হয়।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme