শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২৯ অপরাহ্ন

সখিপুর স্পোর্স একাডেমী(S.S.A)কাপ(অনূর্ধ্ব-১২) ফুটবল লীগের শুভ উদ্বোধন

  • আপডেট : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

স্টাফরিপোর্টার্স;

টাঙ্গাইল সখিপুরে  উপজেলা মাঠে (শুক্রবার ১৩ অক্টোবর) সকাল ৯ টায় সখিপুর স্পোর্স একাডেমী( S.S.A)কাপ(অনূর্ধ্ব-১২) ফুটবল লীগের শুভ উদ্বোধন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন সখিপুর উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী ফারজানা আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মনসুর আহমেদ ।

আরো উপস্থিত ছিলেন- ২নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর মনজুরুল হক মজনু ও অবঃ সৈনিক জনাব ইসমাইল হোসেন, রেফারী আঃ লতিফ, নুরুজ্জামান ও মনির হোসেন। প্রধান অতিথি সকলের উদ্দেশ্য বলেন-যেহেতু খেলাগুলো বন্ধের দিন শুক্র ও শনিবার সকালে অনুষ্ঠিত হবে এতে করে এ বয়সি ছাত্ররা  তাদের ছুটির দিনে অন্য কোন বাজে নেশার দিকে মন না দিয়ে খেলার প্রতি মনোনিবেশ করবে,খেলায় আকৃষ্ট হবে, এবংএখান থেকেই বিশ্বমানের খেলোয়াড় তৈরি হবে তাই তিনি আয়োজক কমিটিকে ধন্যবাদ ও সাধুবাদ জানান।খেলায় মোট আটটি দল অংশ গ্রহণ করবে-কাহারতা ধুমকেতু ক্রীড়া সংঘ, সখিপুর ডালিম ফুটবল একাদশ, সানবান্ধা স্পোটিং ক্লাব, কলেজপাড়া জুনিয়র ফুটবল একাদশ,স্পোটর্স একাডেমি-টিকুরিয়া পাড়া,বড়চওনা স্পোটর্স একাডেমি,মহানন্দপুর জুনিয়র ফুটবল একাদশ ও ইন্দারজানী জুনিয়র ফুটবল একাদশ।

উদ্বোধনী খেলায় শুক্রবার চারটি দলের মধ্যে খেলা অনুষ্টিত হয়। এতে সকাল ৯টায় কাহারতা একাদশ ৩-০ গোলে সখিপুর ডালিম একাদশকে হারিয়েছে এবং স্পোটর্স একাডেমি-টিকুরিয়া পাড়া-বড়চওনা স্পোটর্স একাডেমিকে ৫-১ গোলে পরাজিত করে।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme