শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

সখিপুরের মাজহারুলের পাঁচ খুনি আসামী গ্রেফতার ।

  • আপডেট : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি

টাঙ্গাইলের সখিপুরে কলেজছাত্র মাজহারুল ইসলাম হত্যার পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে সখিপুর থানা পুলিশ। আজ বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার প্রধান আসামিসহ পাঁচ জনকে গ্রেপ্তার করে। তাদেরকে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার ছাতিয়া এলাকা থেকে চারজন এবং মুন্সিগঞ্জ জেলার টুঙ্গিবাড়ি উপজেলা থেকে একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মামলার প্রধান আসামি উপজেলার কালিয়ান গ্রামের ফরিদ মিয়ার ছেলে ইয়ারুল ইসলাম (১৯), আ. রশিদ মিয়ার ছেলে ছাব্বির আহমেদ (১৯), শহিদ মিয়ার ছেলে শান্ত (২০), আনোয়ার হোসেনের ছেলে সুজন মিয়া (২২) এবং কুদ্দুস মিয়া ছেলে শহীদ মিয়া (৫৫)।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম টাঙ্গাইল রিপোর্টকে  বলেন, হত্যাকাণ্ডের পর অভিযুক্তরা গা ঢাকা দেয়। তথ্য প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন স্থান থেকে প্রধান আসামিসহ হত্যাকাণ্ডে জড়িত পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্রেখ্য, সখিপুরে কিশোর গ্যাংয়ের  হামলায় আহত মাজহারুল ইসলাম (২২) নামের কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়।

মাজহারুল উপজেলার কালিয়ান গ্রামের আব্দুল মালেকের ছেলে। সে টাঙ্গাইলের করটিয়া সরকারি সা’দত কলেজের সম্মান প্রথম বর্ষের শিক্ষার্থী।

উপজেলার কালিয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে শুক্রবার(৯ সেপ্টেম্বর) বিকেলে এলাকার বিবাহিত বনাম অবিবাহিতদের সমন্বয়ে এক ফুটবল খেলায় দেখতে আসা মেয়েদের নানাভাবে উত্যক্ত করে কালিয়ান দোহানিয়া পাড়ার কয়েকজন বখাটে ছেলে। এ সময় মাজহারুল তাদের উত্যক্ত করতে নিষেধ করলে ঘটনাস্থলেই তাকে কিল, ঘুষি দেয় স্থানীয় বখাটে, ইয়ারুল ও তার সহযোগীরা। পরে সে বাড়ী ফেরার পথে ২য় বার ঐ গ্যাংদের আক্রমনে মারাত্বক আহত হয়। সোমবার (১২ সেপ্টেম্বর) রাত দেড়টায় রাজধানী ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কলেজ ছাত্র মারা যায়। পরে গত ১২ সেপ্টেম্বর মাজহারুলের পিতা বাদী হয়ে ইয়ারুল গংদের বিরুদ্ধে সখিপুর থানায় মামলা দায়ের করেন; মামলা নং ৪ ।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme