বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:১৩ অপরাহ্ন

সপ্তমবারের মত টাঙ্গাইলের শ্রেষ্ঠ এসআই মনিরুজ্জামান

  • আপডেট : সোমবার, ১৮ জুলাই, ২০২২

মোঃআঃ লতিফ মিয়া

সখিপুর(টাঙ্গাইল)প্রতিনিধি;

টাঙ্গাইলের সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মনির অপরাধ দমনে সপ্তমবারের মত জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন। সখিপুর থানায় যোগদান করার পর থেকে এ পর্যন্ত মোট সাতবার তিনি শ্রেষ্ঠ এসআই হিসেবে পুরস্কৃত ও প্রশংসিত হয়েছেন।

সোমবার (১৮ জুলাই) জেলা পুলিশ লাইনে টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার অপরাধ দমন সভায় এসআই মনিরের হাতে শ্রেষ্ঠত্বের ক্রেষ্ট ও নগদ অর্থ তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (সখিপুর সার্কেল) রকিবুল রাজসহ জেলা পুলিশের কর্মকর্তা ও জেলার সকল থানার অফিসার ইনচার্জ বৃন্দ।

এবিষয়ে জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হওয়া মনিরুজ্জামান মনির মুঠোফোনে  বলেন, “আমাকে সপ্তমবার জেলার শ্রেষ্ঠ এস আই নির্বাচিত করায় পুলিশ সুপার মহদোয়সহ সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। অপরাধ দমনে সকলের সহযোগিতা কামনা করছি। এ স্বীকৃতি আগামীতে আরও ভালো কিছু করার উৎসাহ এবং দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে আমাকে আরো বেশি অনুপ্রেরণা যোগাবে। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি যাতে সব সময় দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারি।”

 

সখিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.রেজাউল করিম  বলেন, “এসআই মনির যোগদানের পর থেকে এ থানায় অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। এটি তার সফলতার ৭ম পুরস্কার। আশা করছি এ শ্রেষ্ঠত্ব অর্জন অব্যাহত রাখবে।”

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme