বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

সখিপুরে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে জাতীয় পার্টির বহিষ্কৃত নেতার হামলা

  • আপডেট : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

স্টাফ রির্পোটারস:

টাঙ্গাইলের সখিপুরে একজন বীর মুক্তিযোদ্ধার বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির বহিষ্কৃত সাবেক ভাইস-চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকীর নেতৃত্বে ওই মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা চালানো হয়। হামলায় বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ (৭২) আহত হয়েছেন। তাঁকে সখিপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই মুক্তিযোদ্ধার ছেলে জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রেজা বাদী হয়ে কাজী আশরাফ সিদ্দিকীসহ সাতজনকে আসামি করে সখিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, শুক্রবার সকাল ৯ টার দিকে সখিপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের জেলখানা মোড় এলাকার বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদের বাড়িতে জাপার বহিষ্কৃত নেতা কাজী আশরাফ সিদ্দিকী ১০-১২ জন অনুসারী নিয়ে হামলা চালান। হামলায় বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ আহত হন। আশেপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। অভিযোগে উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা ও উপজেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি ফরমান আলীকেও আসামী করা হয়েছে।

মামলার বাদী নাজমুল হাসান বলেন, দল থেকে বহিষ্কৃত নেতা কাজী আশরাফ সিদ্দিকী লাঠিসোটা নিয়ে আমার বাড়িতে অতর্কিত হামলা চালায়। এতে আমার অসুস্থ মুক্তিযোদ্ধা বাবা আহত হন। এসময় তারা একটি ল্যাপটপ ও কিছু টাকা নিয়ে যায় বলে তিনি জানান।

ওই বহিস্কৃত সাবেক সভাপতি কাজী  আশরাফ সিদ্দিকী বলেন, আমার বোনের বাসায় আমি গিয়েছিলাম বেড়াতে। সে আমার পিতৃতুল্য। হামলার কোন ঘটনা ঘটেনি।

সখিপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অন্য একটি সূত্রে জানা যায়, যাতে বাড়ির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালনকে কেন্দ্র করে বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটে।

প্রসঙ্গত উল্লেখ্য যে,  জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক সেনা প্রধান রাষ্ট্রপতি প্রয়াত হুসাইন মোহাম্মদ এরশাদের ৩য় মৃত্যু দিবস পালন উপলক্ষে সখিপুর জাতীয় পাটির পুরাতন কমিটি ও নতুন আহবায়ক কমিটির মধ্যে বেশ কিছুদিন যাবত রিরোধ চলছে। গত ১২জুলাই মঙ্গলবার বিকেলে ওই নেতা কাজী আশরাফ ছিদ্দিকী বর্তমান আহবায়ক কমিটির আহবায়ক আঃ ছামাদ সিকদারকে মুঠোফোনে ১৪ জুলাই প্রয়াত নেতার মৃত্যু দিবস পালন করলে পাত-পা ভেঙ্গে ফেলার এবং তার ব্যবসা প্রতিষ্ঠান গুড়িয়ে দেওয়ার হুমকী দেয়। পরে আঃ ছামাদ সিকদার কাজী আশরাফ ছিদ্দিকীকে আসামী করে ঐ দিনই সখিপুর থানায় লিখিত অভিযোগ করেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme