শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

সখিপুরে বিশ্ব পরিবেশ দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ

  • আপডেট : রবিবার, ২৬ জুন, ২০২২

মোঃ আঃ লতিফ মিয়া

আজ (২৬ জুন রবিবার) টাঙ্গাইলের সখিপুরে “পারি ডেভেলপমেন্ট ট্রাস্ট” (পিসিআরসিডিপি) এর উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ফলজ-বনজ-ঔষধি বৃক্ষের চারা কাকড়াজান ইউনিয়নের ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানে বিতরণ করা হয়।  এ সময় অনুষ্ঠানের আলোচনায় মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুল হাসান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন- ঘরবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদ তালুকদার,বাঘেরবাড়ী কাকড়াজান উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শোয়েব-আল মামুন, সুরীরচালা আঃ হামিদ চৌঃ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কফিল উদ্দন প্রমুখ।

এ সময় অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ছাত্র-ছাত্রী এবং “ পারি ডেভেলপমেন্ট ট্রাস্ট ” এর কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

“ পারি ডেভেলপমেন্ট ট্রাস্ট ” এটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন এবং বিনা স্বার্থে সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। সখিপুর উপজেলার কাকড়াজান ও কালিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে  শিশু-কিশোর ও মহিলাদের নিয়ে কাজ করে থাকেন। এ কার্যক্রমে দরিদ্র-ও সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা,স্বাস্থ্য,দক্ষতা,উন্নয়নের মতো বিষয়গুলোকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়। আবার শিশুদের প্রতি সহিংসতা,নির্যাতন ও শোষন থেকে রক্ষা এবং প্রান্তিক নারীদের আত্মনির্ভরশীলতা,ক্ষমতায়ন ও সার্বিক উনন্নয়নকে প্রধান্য দিয়ে কাজ করে যাচ্ছেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme