মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১২:০১ অপরাহ্ন

সখিপুরে বিশ্ব শিক্ষক দিবস পালন

  • আপডেট : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

সখিপুরে বিশ্ব শিক্ষক দিবস পালন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস আজ (৫অক্টোবর) বৃহস্পতিবার সকাল ১০টায় এ উপলক্ষে আলোচনা সভা ও শোভাযাত্রার আয়োজন করে। শোভাযাত্রাটি উপজেলা মাঠ থেকে বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে উপজেলা হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হারুন অর রশিদের সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন মিল্টনএর সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী ফারজানা আলম।

এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসাইন,অধ্যক্ষ রহিজ উদ্দিন, অধ্যক্ষ মো. আব্দুর রউফ, কাইউম হোসাইন,মতিউর রহমান ভুইয়া, সুপার সাইফুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাজ্জাত লতিফ, জমিয়াতুল মোদারেচ্ছিনের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ  প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয় মাদ্রাসা ও কলেজের প্রধানগণ এবং সহকারী শিক্ষকবৃন্দ। এছাড়া বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে সখিপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠানেই  যথাযোগ্য মর্যাদায় শিক্ষকদের প্রতি সম্মান জানিয়ে পালিত হয়েছে এই দিনটি।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme