রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

সখিপুরে আইয়ুব স্মৃতি মেধাবৃত্তি প্রদান, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

  • আপডেট : শনিবার, ১৩ জুলাই, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

টাঙ্গাইল সখিপুরের বানিয়ারসিট স্কলারস অ্যাসোসিয়েশন ও ৩ নং ওয়ার্ড বাসী কর্তৃক আয়োজিত আইয়ুব স্মৃতি মেধাবৃত্তি প্রদান ও সংবর্ধনা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  ১৩ জুলাই (শনিবার) বিকাল ৪ টায় বানিয়ারসিট সোনার বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মোঃ মোশারফ হোসেনের সভাপতিত্বে ও সাদ্দাম হোসেন হৃদয়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন – সখিপুর-বাসাইলের  সাংসদ অনুপম শাজাহান জয়। অনুষ্ঠানে সংবেধর্য় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সখিপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান অধ্যক্ষ সাঈদ আজাদ ভাইস চেয়ারম্যান শিবলী সাদিক,কৃষিবিদ অধ্যাপক গোলাম মোস্তফা, কালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুল হাসান হারেজ বি,এসসি, দেলোয়ার হোসেন সাথী, বানিয়ারসিট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে.এম ফজলুল হক, মাওঃ বিল্লাল হোসেন, মোতালেব হোসেন শিকদার, মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানের আহ্বায়ক গোলাম কবির প্রমুখ।

এ সময় সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সখিপুর উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, এমপি মহোদয়ের সহধর্মিনী তামান্না মহসিন মৌ, মহিলা ভাইস চেয়ারম্যান আখি আতোয়ার,এলাকার গণ্যমন্য ব্যক্তিবর্গ, বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ মেধা বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথি তাঁর  বক্তব্যে বলেন- আমার বয়স (এম.পির.) কেবল ৬ মাস। একটু অপেক্ষা করুন এলাকার সকল রাস্তা ঘাট স্কুল কলেজের উন্নয়ন হবে। তিনি আরো বলেন শেখ হাছিনা দেশের প্রধান মন্ত্রী আছেন যতদিন- উন্নয়ন হবে ততদিন।

সর্বশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme