সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

সখিপুরে পারি ডেভেলপমেন্ট কর্তৃক স্কুল বিতর্ক ও গল্প বলা প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক;

টাঙ্গাইলের সখিপুরে পিসিআরসিডিপি- পারি ডেভেলপমেন্ট ট্রাস্ট কর্তৃক স্কুল বিতর্ক ও গল্প বলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার(২৩ মার্চ) সকাল ১০ টায় প্রথম পর্বে শিশুদের জন্য গল্প বলা” মায়ের ভালোবাসা ও বাংলাদেশ”দ্বিতীয় পর্বে কিশোদের জন্য “সামাজিক সচেতনতাই পারে বাল্য বিবাহ প্রতিরোধ করতে” পক্ষে বিপক্ষে যুক্তি উপস্থাপনের মাধ্যমে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সামাজিক সচেতনতা বৃদ্ধি করতে “ ৭১এর মহান মুক্তিযোদ্ধের চারণভুমি,কাদেরিয়া বাহিনীর হেডকোয়াটার খ্যাত” মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচিত যুক্তি পক্ষে – বাঘের বাড়ী কাকড়াজান উচ্চ বিদ্যালয় ও বিপক্ষে – মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ের স্কুল শিক্ষার্থী শিশু, কিশোর, কিশোরী পিতা মাতা ও উদয়ন জনসংগঠনের নেতৃবৃন্দের অংশ গ্রহণে এবং (কেএনএইচ)এর অর্থায়নে পিসিআরসিডিপি এ অনুষ্ঠানের আয়োজন করে। বীর মুক্তিযোদ্ধা মোঃ শামসুল হক বিএ বিএড এর সভাপতিত্বে নিরপেক্ষ বিচারক মণ্ডলীয় সদস্য ছিলেন,সখিপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফিরোজা আক্তার, উপজেলা সমাজসেবা অফিসার মনছুর আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা লুৎফা আনোয়ার।

বাঘের বাড়ী কাকড়াজান উচ্চ বিদ্যালয়ের বিপক্ষে মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ের পক্ষে ৩ জন ও বিপক্ষে ৩ জন করে মোট ৬ জন শিক্ষার্থী এ বিতর্ক প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে এবং বিচারকগণের সুষ্ঠু বিচারে বাঘেরবাড়ী দল বিজয়ী হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন। আরো উপস্থিত ছিলেন,মহানন্দপুর বিজয় স্মৃতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুল হাসান,বাঘেরবাড়ী কাকড়াজান উচ্চ বিদ্যালয়ের  ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শোয়েব আল মামুন,সুরীর চালা আঃ হামিদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান মিক্ষক মোঃ কফিল উদ্দিন,মহানন্দপুর বণিক কমিটির সভাপতি হাজী মোহাম্মদ ওসমান গনি,পারি ডেভেলপমেন্ট ট্রাস্ট এর কর্মকর্তাবৃন্দ সহ প্রায় দুই শতাধিক শিক্ষার্থী অভিভাবক ও বিভিন্ন ইউনিটির নেতৃবৃন্দ । অনুষ্ঠান শেষে বিচারক মণ্ডলী ও বক্তারা সামাজিক সচেতনতা বৃদ্ধিতে “পারি ডেভেলপমেন্ট ট্রাস্ট” কর্তৃক বিতর্ক প্রতিযোগিতার ভূয়সী প্রশংসা করেন ও বিজয়ী দলকে পুরস্কার তুলে দেন।

ফেসবুকে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটেগরির আরো খবর

Office : Sakhipur,Tangail,Bngkadesh. Mobile : 01717338188

Email : acottorerronangon@gmail.com

© All rights reserved © 2021 Ten Theme